ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্ধোধন 

নাটোরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্ধোধন 

নাটোরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্ধোধন করা হয়েছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে নাটোর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার- পরিকল্পনা অফিসে ভিটামিন 'এ' প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন নাটোর-২ (নাটোর সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল। এসময় শিশুদের লাল ও নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর মধ্য দিয়ে কর্মসূচীর উদ্বোধন করা হয়।

জেলা সিভিল সার্জন সূত্রে জানানো হয়, আজ ২০ ফেব্রুয়ারি দিনব্যাপী নাটোর জেলার মোট দুই লাখ ৪৮ হাজার ৫৯৫ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। এর মধ্যে ৬ থেকে ১১ মাস বয়সী ২৫ হাজার ৫৬২ জন শিশুকে নীল রঙের ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ২ লাখ ২৩ হাজার ৩৩ জন শিশুকে লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে। জেলার সাত উপজেলার ৫২টি ইউনিয়নের ১ হাজার ৩৮৮টি কেন্দ্রে ২ হাজার ৭৭৬ জন স্বাস্থ্যকর্মী ভিটামিন ‘এ’ প্লাস খাওয়ানোর কাজে নিয়োজিত রয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন নাটোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সারমিনা সাত্তার, নাটোর সদর থানার কর্মকর্তা ওসি নাছিম আহমেদ, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুবুর রহমান, নাটোর সদর হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ পরিতোষ কুমার রায়সহ স্বাস্থ্য কর্মকর্তাবৃন্দ।

ভিটামিন,ক্যাম্পেইন,উদ্ধোধন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত